বাস্তব জীবনের কিছু কথা || বাস্তব গল্প -banglareallove

বাস্তব জীবনের কিছু কথা || বাস্তব গল্প -banglareallove

বাস্তব জীবনের কিছু কথা || বাস্তব গল্প -banglareallove


আমি ভ্রূণের কাছাকাছি ঘোরাফেরা করব, যেখানে আমি পারি প্রভাবিত করব


এবং আমার কাছে এটি একজন মহিলা বা পুরুষ হওয়ার ক্ষমতা থাকবে


আমি যে পাঠগুলি শিখতে হবে তা অনুসারে শরীর গঠনে সাহায্য করব৷


আরও সমস্যাগুলি কাটিয়ে উঠতে যাতে আমি আরও অগ্রগতি অর্জন করতে পারি


যখন শিশু তার প্রথম শ্বাস নেয় এবং আমার আত্মা গ্রহণ করা হয়


আমার বীজ পরমাণুর ছাপ দিয়ে যা এটি ভিতরে নিয়ে এসেছে


এখন শিশুর পরমাণু আমার বীজের কম্পনের হারে অনুরণিত হয়


আমার আত্মার অভ্যাস করার জন্য এটি নিখুঁত শরীর তৈরি করা



নতুন শরীর হবে আমার নতুন বাড়ি, নতুন করে বাঁচবো জীবন


অভিজ্ঞতা অর্জন করুন, আরও পাঠ শিখুন, আমি যা করব তার মাধ্যমে


আমি এই অতীত জীবনে শিখেছি অতিরিক্ত জ্ঞান প্রয়োগ করব


গত একের তুলনায় আরো বিকশিত, এবং আমাকে কম ব্যথা এবং বিবাদ সৃষ্টি করে


এটা ঘটবে ঠিক যতবার আত্মার প্রয়োজন


এটি যেমন সামনের দিকে ঠেলে দেয়, তেমনি তার লক্ষ্যের দিকে ঠেলে দেয়


যেখান থেকে এটি এসেছিল সেখান থেকে সম্পূর্ণ পুনঃসংহতকরণের


জীবনের সর্বজনীন আত্মার কাছে তার নাম যাই হোক না কেন


প্রকৃতি ব্যক্তিগত নয়, প্রতিশোধ চায় না 


যদি আমরা এটিকে জগাখিচুড়ি করি তবে আমাদের আবার এটি করার সুযোগ রয়েছে


আমরা এই প্রক্রিয়ার মাধ্যমে এখানে পৌঁছেছি, কিছুই পরিবর্তন হয়নি এটি এখনও একই


কিন্তু আমরা খেলায় পা রাখার পর থেকে আমাদের আত্মা ব্যাপকভাবে বিকশিত হয়েছে 


আমরা এই বিমানে কোন অভিজ্ঞতা ছাড়াই পতিত দেবদূত হিসাবে শুরু করেছি


আমরা বারবার ফিরে এসে এটিতে বড় হয়েছি


যদিও আমরা মনে করতে পারি না প্রতিটি সচেতন মন মারা গেছে


আত্মার অনুভূতি আমাদের অবচেতন মনে থেকে যায়


আর তাই এই আত্মার চক্রের গল্প


এটি লক্ষ্যের দিকে যাওয়ার পথে বিবর্তনের মধ্য দিয়ে সংগ্রাম করে


এটি সমস্ত ব্যর্থতার জন্য এইভাবে, প্রকৃতির আইন থেকে কোনও স্বস্তি নেই


সমস্ত জীবিত জিনিস এটির মধ্য দিয়ে যায়, তাদের বিশ্বাস যাই হোক না কেন

Post a Comment

0 Comments