৫টি অনুপ্রেরণামূলক অনলাইন প্রেমের গল্প || Facebook top5 inspirational success Love stories

৫টি অনুপ্রেরণামূলক অনলাইন প্রেমের গল্প || Facebook top5 inspirational success Love stories

৫টি অনুপ্রেরণামূলক অনলাইন ডেটিং সাফল্যের গল্প


অনলাইন ডেটিং সাফল্য



প্রতিটি নতুন ঋতু পরিবর্তন এবং বৃদ্ধির জন্য একটি সুযোগ নিয়ে আসে। শীত থেকে বসন্তে রূপান্তর আমাদের মনে করিয়ে দেয় যে অন্ধকার ঋতুর শেষে আলো আছে। গ্রীষ্মের ঠিক কোণার চারপাশে, আপনি নতুন বন্ধু তৈরি করতে বা গ্রীষ্মের স্মৃতিতে ভাগ করতে পারেন এমন একজন উল্লেখযোগ্য অন্যকে খুঁজে পেতে আগ্রহী হতে পারেন। অনলাইন ডেটিং হল নতুন সম্পর্ক গড়ে তোলার এবং অনুরূপ আগ্রহের সাথে অন্যদের খুঁজে বের করার একটি কার্যকর উপায়।


অনলাইন ডেটিং সাফল্যের গল্প পড়ে, আপনি আবার অনলাইন ডেটিং শুরু করার জন্য নতুন আশা এবং অনুপ্রেরণা খুঁজে পেতে পারেন — বা প্রথমবার। প্রতিটি পরিস্থিতি এবং সম্পর্ক আলাদা। কিছু লোক দ্রুত একজন সঙ্গী খুঁজে পায় এবং অন্যদের অবশ্যই নিখুঁত মিল খুঁজে পাওয়ার আগে অসংখ্য অনলাইন ডেটিং সাইট চেষ্টা করতে হবে।



এমনকি মহামারী চলাকালীন, অনলাইন ডেটিং আপনার এলাকায় এককদের সাথে দেখা করার আশা দেয়। সাম্প্রতিক অনলাইন ডেটিং সাফল্যের উদাহরণে, ট্রেসি হিটজ এটি সর্বোত্তম বলেছেন, "আপনার বয়স নির্বিশেষে অনলাইন ডেটিং চেষ্টা করুন এবং বিশ্বাস করুন যে আপনি COVID-এর সময় বিয়ে করতে পারেন। প্রেম বাতিল হয় না।"



আমরা ৫টি অনুপ্রেরণাদায়ক অনলাইন ডেটিং সাফল্যের গল্পের একটি তালিকা সংকলন করেছি যাতে সারা বিশ্বে এককদের জন্য যারা অপেক্ষা করে এবং প্রচেষ্টা চালায় তাদের কাছে যে ভালোটি আসে তা চিনতে সাহায্য করে।



1. ভালবাসার অনায়াসে পথ


কোডির ওকেকুপিড প্রোফাইলের সাথে লিলাহের প্রথম সাক্ষাৎ তাকে আশাবাদী করে রেখেছিল। যদিও এটি একটি ছোট বিশদ বলে মনে হতে পারে, লিলাহ কোডি প্রোফাইল প্রম্পটগুলির উত্তর দেওয়ার জন্য সময় এবং প্রচেষ্টার প্রশংসা করেছিলেন। তিনি দ্রুত বলতে পারেন যে তাদের মূল্যবোধ এবং লক্ষ্যগুলি একত্রিত হয়েছে।



কোডি 2016 সালের জুনে সংযোগ শুরু করেছিল এবং দুজন একটি কথোপকথন শুরু করেছিল যা আগামী কয়েক বছর ধরে চলতে থাকবে। দুই মাস অনলাইন মেসেজ করার পর, কোডি এবং লিলাহ তাদের প্রথম ডেটের জন্য দুই শহরের মাঝামাঝি একটি রেস্তোরাঁয় দেখা করেছিলেন। দুজনে সন্ধ্যা পর্যন্ত আড্ডা দিয়েছিল এবং দ্রুত বুঝতে পেরেছিল যে তারা প্রেমের অনায়াসে পথ শুরু করেছে।



“আমরা পরস্পরকে দেখতে কয়েক বছর পিছনে গাড়ি চালানোর পরে অবশেষে একসাথে চলে আসি এবং একসাথে অনেক হাইকিং ট্রিপে যেতে শুরু করি। তিনি আমাদের উভয় পরিবারের সামনে রকি মাউন্টেন ন্যাশনাল পার্কে প্রস্তাব করেছিলেন এবং আট মাস পরে আমাদের বিয়ে হয়েছিল।



আমরা খুব খুশি এবং একে অপরকে ছাড়া এই মুহুর্তে জীবন কেমন হত তা কল্পনা করতে পারি না, এবং যদিও একে অপরকে খুঁজে পেতে কয়েকটি খারাপ তারিখ লেগেছে, আমরা আমাদের অনলাইন ডেটিং অভিজ্ঞতার জন্য অনেক কৃতজ্ঞ।"



2. ভালবাসার উপর একটি সুযোগ নেওয়া


সান ফ্রান্সিসকো বে এরিয়াতে থাকার সময় মাইকেল তার স্ত্রীর সাথে অনলাইন ডেটিং অ্যাপ ওককুপিডের মাধ্যমে দেখা করেছিলেন। তিনি অবিলম্বে তার সংক্ষিপ্ত প্রোফাইল বর্ণনা দ্বারা বিমোহিত হয়েছিলেন যা বলেছিল:



গত 3 বছরে, আমি একজন মা, মেডিকেল স্টুডেন্ট এবং একজন বিধবা হয়েছি।



অপ্রত্যাশিত ডেটিং-এ ক্লান্ত হয়ে মাইকেল সিদ্ধান্ত নিয়েছিলেন যে তিনি এই মেয়েটির সাথে যোগাযোগ করবেন। চিন্তাটি তার মনে প্রবেশ করেছিল যে "সে হয় আশ্চর্যজনক বা পাগল," এবং সে খুঁজে বের করার জন্য প্রস্তুত ছিল।



“আমি জানতাম সে আলাদা ছিল। আমার আশাগুলিকে ধরে রাখতে আমার যথেষ্ট অভিজ্ঞতা ছিল, কিন্তু আমি মনে করি আমার একটি ছোট অংশ সত্যিই আশা করেছিল যে আমাদের একটি সম্পর্ক থাকবে। আমার (এখন) স্ত্রী আমাদের দ্বিতীয় তারিখে আমাকে স্বীকার করেছেন যে তিনি আমাকে টেক্সট করার কথা ভাবছিলেন যে তিনি ভাবছিলেন যে আমরা বিয়ে করব কিনা। আমি ভেবেছিলাম যে স্বীকার করা এত অবিশ্বাস্যভাবে দুর্বল ছিল। তারপর আমি নির্বিকারভাবে তাকে বললাম যে আমিও একই কথা ভাবছি।



মাইকেল এখন ছয় বছর ধরে তার স্ত্রীর সাথে আছেন এবং তাদের দুটি সুন্দর সন্তান রয়েছে। তারা এখনও একটি সম্পর্কের উত্থান-পতন অনুভব করে, তবে তারা প্রতিদিন তাদের ভালবাসা বেছে নেওয়ার সুযোগের জন্য কৃতজ্ঞ।



3. অ্যাকশনে টেক্সাস হোল্ডেম


জন অর্থনৈতিক সুযোগের জন্য টেক্সাসে চলে আসেন। তিনি খুব কমই জানতেন যে অর্থনীতি তাকে টেক্সাসে বন্দী করে রাখার একমাত্র কারণ হবে না। জন ওকেকুপিডে ক্যাটলিনের সাথে তার প্রথম সাক্ষাতের কথা বলেছেন।



"অবশ্যই আমি তাকে খুব আকর্ষণীয় মনে করেছি, কিন্তু আমি শুধু সুন্দর কাউকে খুঁজছিলাম না। আমি 26 বছর বয়সী এবং বিয়ে করতে এবং বাচ্চাদের জন্ম দিতে চেয়েছিলাম। Okcupid-এর ঐচ্ছিক প্রশ্নগুলি আপনাকে কারও বিশ্বাস এবং তারা কী খুঁজছিল তা সম্পর্কে একটি সুন্দর পাঠ দেয়।


আমাদের উত্তর সত্যিই ভাল মিলেছে, তাই আমি জানতাম যে তার সাথে কথা বলা বেশ সহজ হবে। আমরা কেউই হুকআপ বা আড্ডা দেওয়ার জন্য খুঁজছিলাম না এবং আমরা আমাদের প্রোফাইলে এটি সম্পর্কে বেশ পরিষ্কার ছিলাম।"



তাদের প্রথম সাক্ষাতের এক মাস পরে, জন জানত যে তারা অবশেষে একসাথে জীবন গড়বে। “কয়েক মাসের মধ্যে, আমরা চার বছর ধরে বিয়ে করব। আমাদের একটি 15 মাস বয়সী কন্যা রয়েছে যা অবিশ্বাস্য। অনলাইন ডেটিং না হলে আমরা সম্ভবত কখনোই একে অপরের সাথে দেখা করতাম না।"



4. একটি মহামারী টিন্ডার ম্যাচ


স্নেঝিনা অনলাইন ডেটিং জগতে আশা প্রায় ছেড়েই দিয়েছিলেন। যাইহোক, যখন তিনি টিন্ডারে আলেকজান্ডারের প্রোফাইলটি দেখতে পেলেন, তখন তিনি মনে মনে ভাবলেন, "যদি এমন কেউ থাকে যাকে আমি শেষ শট দিতে ইচ্ছুক, তবে এই লোকটি হবে।" আলেকজান্ডারের সাথে মেলানোর জন্য স্নেজিনার শেষ চেষ্টা ছিল তার প্রেমের জীবনের একটি গুরুত্বপূর্ণ মুহূর্ত। হঠাৎ করেই সবকিছু হয়ে গেল।



"আলেকজান্ডার আমাকে কোথাও থেকে মুগ্ধ করেছিল। আমরা কিছুক্ষণের জন্য অনলাইনে ফ্লার্ট করেছি এবং অবশেষে সম্প্রতি খোলা বিভ্রম জাদুঘরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তাকে খুব লাজুক মনে হয়েছিল, কিন্তু আমি তাতে কিছু মনে করিনি, যেহেতু একজন চরম বহির্মুখী হিসাবে আমি যখন স্পটলাইট আমার উপর থাকে তখন আমি উপভোগ করি। তারিখ ঠিক হয়ে গেল, আমরা আরও তিন বা চারবার দেখা করেছি এবং এটি আনুষ্ঠানিক করার সিদ্ধান্ত নিয়েছি। আমরা এখন ছয় মাস ধরে একসাথে আছি।



আশ্চর্যের বিষয় হল যদিও মহামারীর কারণে কোথাও যাওয়ার জায়গা নেই এবং কিছুই করার নেই, তবুও আমরা একসাথে রান্না, পড়া এবং একে অপরকে ফেসিয়াল দেওয়ার সেরা সময় কাটাই। সম্প্রতি আমরা একসাথে পোকেমন গো খেলতে শুরু করেছি, যা অনেক মজার ছিল, আমরা একসাথে একটি কার্যকলাপে নিযুক্ত হওয়ার পাশাপাশি প্রতিদিন খুব দীর্ঘ হাঁটাহাঁটি করি, যা বর্তমান বিশ্বব্যাপী পরিস্থিতিতে একটি বড় চাপ-মুক্তিকারী।"



যখন সমস্ত আশা হারিয়ে গেল, তখন স্নেঝিনার আদর্শ ম্যাচ চলে আসল। নিখুঁত মিল খুঁজে বের করার জন্য অনেক প্রচেষ্টার পরেও, আপনাকে অবশ্যই এই আশা ধরে রাখতে হবে যে সঠিক ব্যক্তিটি শেষ পর্যন্ত আপনার জীবনে এটি তৈরি করবে।



5. অন দ্য রোড এগেইন (ভালোবাসা দ্বারা চালিত)


ট্রেসিকে একজন অনলাইন ডেটিং প্রো হিসাবে বিবেচনা করা যেতে পারে। তিনি Match.com এবং eHarmony সহ অসংখ্য অ্যাপ চেষ্টা করেছিলেন। কিন্তু তার 40 তম জন্মদিন ঘুরতে ঘুরতে, তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন যে তিনি প্রেম খোঁজার জন্য সর্বাত্মক হতে চান - এমনকি যদি এর অর্থ টিন্ডার চেষ্টা করা হয়। তিনি নিজেকে সক্রিয় অনুসন্ধানের পুরো এক বছর প্রতিশ্রুতি দিয়েছিলেন। তার 41 তম জন্মদিনের ঠিক কয়েক দিন আগে তিনি গ্রেগের সাথে ডেটে গিয়েছিলেন - যে লোকটি তার স্বামী হবে।



“যদি আমি সেই লক্ষ্য এবং সময়সীমা নির্ধারণ না করতাম, আমি সম্ভবত তারিখটি এড়িয়ে যেতাম কারণ আমি সপ্তাহান্তে ক্লান্ত ছিলাম। আমি একটি আর্কেড বার বাছাই করেছিলাম যদি সে বিরক্তিকর ছিল, কিন্তু তাকে দেখার সাথে সাথেই আমি জানতাম যে তার মধ্যে বিশেষ কিছু আছে।



আমরা সবচেয়ে আশ্চর্যজনক তারিখ ছিল এবং এমনকি একটি মঙ্গলবার রাতে বার বন্ধ. পরের দিন, আমি আমার সেরা বন্ধুকে টেক্সট করেছি এবং তাকে বলেছিলাম যে আমি ভেবেছিলাম আমি আমার ব্যক্তিকে খুঁজে পেয়েছি। সে বলল, "বিয়ে কবে?" সে সেপ্টেম্বরে আমার মেইড অফ অনার হিসেবে সেই গল্পটা বলেছিল।



2020 সালের সেপ্টেম্বরে, দম্পতি কোভিড বিপত্তি সত্ত্বেও একটি স্মরণীয় উদযাপন তৈরি করতে একটি "ওয়েডিং অন হুইলস" এর আয়োজন করেছিলেন। তারা ইন্ডি এবং ন্যাশভিলের দুটি শহরের মধ্যে বিবাহ বিভক্ত করে। ট্রেসি এবং গ্রেগ তাদের ভালবাসাকে উত্সাহিত করতে এবং উদযাপন করার জন্য অনেক দুঃসাহসিক কাজগুলির মধ্যে এটিই প্রথম হবে।



Post a Comment

0 Comments