Teg: বাস্তব জীবনের ১৮+ রোমান্টিক ভালোবাসার ছোট গল্প || Real Lifes 18+ romantic short love story

Teg: বাস্তব জীবনের ১৮+ রোমান্টিক ভালোবাসার ছোট গল্প || Real Lifes 18+ romantic short love story

এই বাস্তব জীবনের প্রেমের গল্পগুলি সিনেমার চেয়ে ভাল



আহ ভালবাসা! যে জিনিস আমাদের ব্যাপকভাবে ফাটল এবং আমাদের গভীরতম, সবচেয়ে প্রতিরক্ষাহীন কোর আমাদের নাড়া দেয়. এটি ভীতিকর এবং এটি ঝুঁকিপূর্ণ এবং এটি পৃথিবীর সবচেয়ে অবিশ্বাস্য উচ্চ। অবশ্যই, আমরা এটি তাড়া করতে গিয়ে পুড়ে যেতে পারি, তবে এই ছয়টি কানাডিয়ান দম্পতি যেমন প্রমাণ করে, আমরা যখন আসল জিনিসটি খুঁজে পাই, তখন পুরষ্কারটি খুব মূল্যবান।


ক্যারোলিন এবং নিকো

কিভাবে আপনি দেখা হয়নি?


ক্যারোলিন: “আমরা 2019 সালে মিয়ামির আর্ট বাসেলে দেখা করেছিলাম… সেই রাতে আমার বন্ধু ভায়োলেট চাচকি এবং আমি একটি রেভের কাছে টেনে নিয়ে গিয়েছিলাম (এবং আমি সত্যিই একজন রেভার নই!) কিন্তু সেখানে যেতে চিরতরে লেগেছিল, তাই আমরা সম্মত হয়েছিলাম এক পানীয়ের জন্য থাকার জন্য যখন আমরা সেখানে দাঁড়িয়ে ছিলাম, আমরা দেখতে পেলাম একটি খুব সুন্দর লোক একটি স্পিকারের উপর বসে আছে এবং ভায়োলেট আমাকে বলে, 'এটি এখানকার সবচেয়ে হটেস্ট লোক। তাকে নিয়ে এসো এবং সে কার সাথে আছে তা খুঁজে বের করি।' তাই আমি নিকোকে আঙুল দিলাম এবং সে এগিয়ে এলো এবং আমি বললাম, 'তুমি কাকে পছন্দ করো? আপনি কি ভায়োলেট পছন্দ করেন নাকি আমাকে পছন্দ করেন?' এবং তিনি বলেছিলেন, 'আমি আপনাকে পছন্দ করি।' এবং সেই মুহূর্ত থেকে আমরা অবিচ্ছেদ্য হয়ে গেছি।

নিকো: "তিনি আমার কাছে দর্শনের মতো, মরীচিকার মতো দেখা দিয়েছিলেন।"

ক্যারোলিন: তার সাথে দেখা করার পরের দিন, তাকে আমার প্রথম টেক্সট মেসেজ ছিল, 'আমার বয়ফ্রেন্ড কোথায়?' [হাসি]"


আপনার প্রথম অফিসিয়াল তারিখ কি ছিল?


ক্যারোলিন: "তিনি ক্রিসমাসের পরের দিন নিউ ইয়র্কে আমার সাথে দেখা করতে এসেছিলেন, এবং আমার মা শহরে ছিলেন, তাই তিনি আমাদের প্রথম তারিখে আমার মা এবং বোনের সাথে দেখা করেছিলেন। এটা শুধু স্বাভাবিক এবং সহজ ছিল. তিনি সত্যিই সুন্দর ছিলেন কারণ আমি পরে জানতে পেরেছিলাম যে তিনি যখন আমার বিল্ডিংয়ে এসেছিলেন তখন তিনি আসতে লজ্জা পান, তাই তিনি আসার আগে তার লাগেজ নিয়ে ব্লকটি দুবার প্রদক্ষিণ করেছিলেন। এবং আমিও সত্যিই লাজুক ছিলাম, তাই আমি অ্যাপার্টমেন্টের দরজা খোলা রেখেছিলাম এবং সে যখন ভিতরে ঢুকেছিল তখন আমি কভারের নীচে লুকিয়ে ছিলাম।"

নিকো: "এটি একটি নিখুঁত নিউইয়র্ক অভিজ্ঞতা ছিল। আমরা বারে লুসিয়েনে মার্টিনি করেছি, আমরা লিল ফ্র্যাঙ্কিতে গিয়ে পাস্তা খেয়েছিলাম এবং আমরা শুধু বার-হপিং করেছিলাম। আমি সেখানে ছিলাম পুরো সপ্তাহের জন্য আমরা একে অপরের মধ্যে খুব মগ্ন ছিলাম। আমরা বাতাসের জন্য আসিনি।"


আপনার কাছে কী বিশেষ ছিল তা আপনি কীভাবে জানলেন?


ক্যারোলিন: "চিজি কিন্তু সত্য, এটি সিনেমার প্রেমীদের মতো ছিল: যখন আমরা কোথাও বাইরে ছিলাম, তখন আমরা ঘরে কেবল দুজন মানুষ ছিলাম। আমি সেখানে বসে তিন ঘন্টা ধরে তার কথা শুনতে পারতাম। আমরা একটি বারে বসে থাকব এবং আমি আমার চারপাশে অন্য কোনও জিনিস লক্ষ্য করব না। কিন্তু মূল মুহূর্তটি যা সত্যিই আমার কাছে দাঁড়িয়েছে যখন আমি জানতাম যে এটি আমার জন্য গুরুতর ছিল যখন আমি নিকোকে বলেছিলাম যে আমি অন্য কারো সাথে অপেরার ডেটে ছিলাম। এটা শুরুতে ছিল, আমরা শুধু দেখা করেছি, কিন্তু প্রতিদিন কথা বলছিলাম। আমাদের এখনও এটিতে কোনও লেবেল নেই, এবং আমি নিকোর ঠিক আগে দেখা হয়ে যাওয়া অন্য একজন লোকের সাথে ডেটিং করছিলাম। তাই আমি নিকোকে বলেছিলাম, 'আপনি জানেন, আমার এই অপেরার তারিখ ছিল' এবং সে ছিল, 'হ্যাঁ, আপনি যে ডেটে গিয়েছিলেন তা আমি একধরনের ভাইবস পেতে পারি, কিন্তু আমি শুধু চাই যে আপনি জানেন যে আপনি ডন আমার কিছু পাওনা। আমরা একসাথে নই, কিন্তু আমি অন্য কাউকে দেখছি না এবং আমি সত্যিই আপনার সাথে এই বিষয়ে মনোনিবেশ করছি।' এবং আমি এতে খুব আগ্রহী হয়েছিলাম কারণ আমি মনে করি যে এটি সৎ হওয়া এবং আপনার অনুভূতিগুলিকে প্রকাশ করা খুব সেক্সি। . সে আমার উপর কোন চাপ দিচ্ছিল না, সে শুধু আমাকে আমার সিদ্ধান্ত নিতে দিচ্ছিল এবং তখনই আমি 100 শতাংশ জানতাম যে আমি এটাই চাই।”

নিকো: "যখন আমরা শারীরিকভাবে দূরত্বে ছিলাম, তখন আমি দূর থেকেও তার সাথে খুব বেশি সংযুক্ত বোধ করছিলাম এবং আমি এভাবেই জানতাম।"


তারপর থেকে কি হয়েছে?


ক্যারোলিন: “সুতরাং, আমাদের দেখা হওয়ার আড়াই বছরে, আমরা আমাকে অন্য একটি দেশে নিয়ে যেতে পেরেছি [দম্পতি মন্ট্রিলে থাকেন], যার মধ্যে রয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে তিনটি স্টোরেজ ইউনিট খালি করা—নিউ ইয়র্ক, এলএ এবং মিয়ামি —আমরা বিয়ে করেছি এবং আমাদের প্রথম সন্তান হয়েছে [৩ ফেব্রুয়ারি, ২০২২ সালে]। বাচ্চা আসার তিন দিন আগে আমরা আমাদের নতুন বাড়িতে চলে এসেছি। নিকোর সাথে, সবকিছু বিরামহীন। আমরা শুরু থেকেই দল ছিলাম। আমরা শুধু একটি সত্যিই শক্তিশালী ইউনিট. আমি কখনো এমন কিছু অনুভব করিনি।"



আপনি আপনার সঙ্গী সম্পর্কে সবচেয়ে কি পছন্দ করেন?


ক্যারোলিন: "নিকো সম্পর্কে আমি যা পছন্দ করি তা হল তার দয়া, প্রথম এবং সর্বাগ্রে। সত্যিকার অর্থে তার শরীরে খারাপ হাড় নেই, সে সবার প্রতি সদয় কিন্তু সে এখনও কার্যকর। তিনি কোনও পুশওভার নন, তিনি যা বিশ্বাস করেন তার পক্ষে দাঁড়ান, তবে সবসময় দয়ার জায়গা থেকে জিনিসগুলির কাছে যান। এটা সত্যিই আমার কাছে অনুপ্রেরণাদায়ক। এলএ-তে বড় হওয়ার পরে, আপনি এটি খুব বেশি দেখতে পান না এবং আমি এটিকে সত্যিই আকর্ষণীয় বলে মনে করি। তার উদারতার পাশাপাশি, আমাকে বলতে হবে যে তার গন্ধ আমার ক্রিপ্টোনাইটের মতো, এই কারণেই আমি তাকে আমার 'স্টিঙ্কি', আমার 'স্টিঙ্ক বাগ' বলে ডাকি, কারণ তিনি আমার জীবনের সবচেয়ে ভালো গন্ধ। এটা আমার কাছে খুবই প্রশান্তিদায়ক।"

নিকো: "আমি জীবনের প্রতি তার দৃষ্টিভঙ্গি পছন্দ করি। আমি ভালবাসি সে কতটা চৌম্বক এবং তার চারপাশের লোকেদের সাথে সে কতটা প্রেমময়।"


আপনার সঙ্গীর সবচেয়ে রোমান্টিক কাজটি কী?


ক্যারোলিন: "যখন তিনি ব্রুকলিনে আমার বিল্ডিংয়ের ছাদে আমাকে প্রস্তাব করেছিলেন। আমরা পায়জামা পরেছিলাম এবং তিনি আমাকে জিজ্ঞাসা করেছিলেন, 'তিনি কি আমাকে ছাদে এক গ্লাস শ্যাম্পেন নিতে পারবেন?' তিনি এক হাঁটুতে নেমে আমাকে তার ভালবাসার একটি ঘোষণা পড়ে শোনান [ভয়েস ফাটল]—আমিও পারি না, দুঃখিত আমার অনেক হরমোন আছে! তিনি আমাকে তার ভালবাসার একটি ঘোষণা পড়েছিলেন এবং এটি আমাকে জিজ্ঞাসা করার চেয়ে অনেক বেশি ছিল, এটি আমাকে বলার মতো ছিল যে সে কেন জিজ্ঞাসা করছে। এটি অবশ্যই আমার সাথে ঘটে যাওয়া সবচেয়ে রোমান্টিক জিনিস ছিল। কুইবেকে, আমি লক্ষ্য করেছি যে লোকেরা একসাথে থাকবে এবং বাচ্চাদের জন্ম দেবে, কিন্তু এখানে সত্যিই বিয়ে এবং বাগদানের একটি বড় সংস্কৃতি নেই। এবং আমি অগত্যা যে কোনও উপায়ে একটি ঐতিহ্যবাহী মেয়ে নই, তবে আমি জানতাম যে আমি বিয়ে করতে চাই এবং তিনি তা জানতেন। তাই তিনি বাইরে গিয়ে সব ধাপ বের করলেন। এটা আমার কাছে অনেক বোঝানো."

নিকো: "তিনি ইতালিতে আমাদের জন্য একটি শিশুর চাঁদের পরিকল্পনা করেছিলেন। আমি এর আগে কখনও ইতালি যাইনি, তাই বাচ্চা আসার আগে সেই সময়টা একসাথে থাকা আমাদের জন্য সত্যিই বিশেষ ছিল। শেষ মুহূর্তটা যেন ঠিক আমাদের দুজনের ছিল। এবং এটি নিশ্চিতভাবে অসামান্য বলে মনে হয়েছিল এবং এটি পরিচালনা করা কঠিন বলে মনে হয়েছিল কারণ আমার উত্সব [ম্যুরাল, মন্ট্রিলের একটি বার্ষিক আন্তর্জাতিক স্ট্রিট আর্ট উত্সব] গ্রীষ্মেও হয়। কিন্তু যখন আমরা সেখানে গিয়েছিলাম, আমি সত্যিই খুশি হয়েছিলাম যে সে নিশ্চিত করেছে যে আমরা গিয়েছিলাম। আমরা আপনাকে আশ্বাস - সেরা সময় ছিল."


আপনার সেরা সম্পর্কের পরামর্শ কি?


ক্যারোলিন: "আমরা আমাদের অনুভূতি সম্পর্কে সৎ। আমি জানি যে এটি ক্লিচ শোনাচ্ছে কারণ স্পষ্টতই আপনি এটির জন্য চেষ্টা করছেন, তবে তিনি আমাকে কখনই অনুভব করেননি যে আমি এমন কিছু হতে চাই যা আমি নই। আমরা যখন দেখা করি, তখন আমরা বন্য ছিলাম। আমরা পার্টি করছিলাম, ভ্রমণ করছিলাম, অল্পবয়সী ছিলাম, যাকে আমরা 'প্রলোভনের পর্যায়' বলে থাকি, যেখানে আমরা কেবল একসাথে থাকতে এবং জায়গায় যাওয়ার জন্য আমাদের সমস্ত অর্থ ব্যয় করছিলাম। আমরা যখন এই পর্যায়ে ছিলাম তখন আমরা একে অপরকে বিচার করিনি। এবং এখন, আমরা এমন একটি ভিন্ন পর্যায়ে আছি। এখন যেহেতু শিশুটি এখানে এসেছে, আমরা আমাদের অগ্রাধিকারগুলি ভিন্নভাবে দেখতে সক্ষম। আমরা বনি এবং ক্লাইডের মতো! এটা মজার শোনাচ্ছে, কিন্তু আমরা একে অপরের সাথে রাইডের জন্য পাশে আছি, যাই হোক না কেন।”

নিকো: "আমরা সত্যিই একে অপরকে আমরা যা ছিলাম তা হতে দিয়েছি এবং একে অপরের চারপাশে সীমানা রাখিনি। আমরা সত্যিই মাধ্যমে জিনিস কথা বলতে. যেহেতু আমরা জানি যে আমরা চিরকাল একসাথে থাকার জন্য এই অঙ্গীকার করছি এবং আমরা এটাই চাই, তাই আমরা নিশ্চিত করার চেষ্টা করি যে আমরা বিষয়গুলি নিয়ে আলোচনা করি এবং আমাদের অনুভূতিগুলিকে যোগাযোগ করি।"


Post a Comment

0 Comments