ভালোবাসার গল্প || প্রেমিক প্রেমিকার গল্প || বাংলা ভালোবাসার এসএমএস || Bangla Love Story - Banglareallove

ভালোবাসার গল্প || প্রেমিক প্রেমিকার গল্প || বাংলা ভালোবাসার এসএমএস || Bangla Love Story - Banglareallove

ভালোবাসার গল্প || প্রেমিক প্রেমিকার গল্প || বাংলা ভালোবাসার এসএমএস || Bangla Love Story 


আমি হাত দিয়ে চোখ পরিষ্কার করলাম সিডনি টেবিলের পিছনে দাঁড়িয়ে আছে দেখতে।


"শুভ সকাল আমার ভালবাসা" আমি তার মুখে একটি বিশাল হাসি দেখেছি। 


আমি এখনও কিছুটা ঘুমিয়ে ছিলাম, কিন্তু আমি বিছানায় বসার চেষ্টা করার চেষ্টা করলাম, সে কাছে এসে আমার হাত ধরে আমাকে সাহায্য করার জন্য "সুপ্রভাত সিডনি" সে আমার গালে চুমু খেয়ে চলে গেল এবং টেবিলের কাছাকাছি নিয়ে আসতে শুরু করল আমাকে. 


"তুমি জানো আজ কি?"



এটি আপনার জন্মদিন নয়, এটি আমাদের নয় বিবাহ বার্ষিকী, এটি আমাদের বাগদানের বার্ষিকী নয়, এটি আমাদের প্রথম তারিখের বার্ষিকীও নয় এবং এটি ভালোবাসা দিবসও নয়, এবং এটি আমাদের ছেলের জন্মদিনও নয় ”আমি মাথা নাড়লাম“ আমি জানি না ”


আমি তাকে আবার হাসতে দেখেছি, কিন্তু তার মুখে হতাশার তাগিদ দিয়ে, এটি তার সুন্দর ডিম্পলকে আবৃত  করা রেখেছে যা আমি প্রতিবার হাসতে দেখতে ভালোবাসি।


"একে অপরের বার্ষিকী দেখা আমাদের প্রথমবার"


আমি হাসলাম "এটা কি একটা জিনিস?"


তিনি মাথা নাড়লেন "এটা যদি 55 তম হয়"


আমি তার দিকে তাকানোর জন্য চোখ বড় করে দেখলাম, অবিশ্বাস্য যে সংখ্যাটি আমরা 55 বছর ধরে একে অপরকে চিনি? তারপর আমি তার মুখের কুঁচি এবং তার নড়বড়ে হাত দেখেছি, আমি তার ধূসর চুল এবং তার পরা চশমা দেখেছি। এবং আমি সংখ্যার অনুভূতি তৈরি করেছি।


তিনি বিছানার কাছাকাছি আসেন এবং আমার পাশে বসেন তিনি আমার চারপাশে হাত জড়িয়ে ধরেন “55 বছর আগে আমি সবচেয়ে সুন্দরী মেয়েকে দেখেছিলাম, যে রাস্তায় তার বিড়ালকে তাড়া করছিল। যে নতুন মেয়েটি আমাদের শহরে এসেছিল, তার সবকিছু ঘৃণা করে এবং সে যেখান থেকে এসেছিল সেখানে ফিরে যেতে চায়। তুমি কি জানো যে মুহূর্তে আমি তোমাকে দেখেছি আমি তোমাকে ভালোবাসি? " 


"আমাদের বয়স ছিল মাত্র 15"


"হ্যাঁ, কিন্তু যখন আমি তোমাকে আমাদের রাস্তায় খালি পায়ে দৌড়াতে দেখেছি, তখন আমি তোমার থেকে চোখ সরাতে পারিনি এবং যখন আমি তোমাকে সেই ছেলেদের মারতে দেখেছি যারা তোমাকে নিয়ে মজা করছে, তখন আমি নিজেকে বলেছিলাম যে এটা আমার মেয়ে"


আমি এবার আরো জোরে হেসে বললাম “হ্যাঁ! আমি ভীত ছিলাম যে আমি তাকে হারাবো, আমাকে তার পিছনে দৌড়াতে হবে, সে আমার পুরানো বাড়ি থেকে একমাত্র জিনিস ছিল। এবং আমার এটাও মনে আছে যে, তুমি যেভাবে আমাকে দৌড়ে ছেলেরা দেখেছ, আমি নিজেকে বলছিলাম যে সাহায্য করার চেষ্টা না করেও সেগুলো দেখতে কতটা অসম্মানজনক, তুমি তোমার বুকে হাত একসঙ্গে ভাঁজ করছো, তোমার টুপি পরা যা তোমার স্বর্ণকেশী ঢাকা ছিল চুল, এবং আপনার মুখে একটি বিশাল হাসি ফুটিয়ে, আমি নিজেকে ভাবলাম কিভাবে সে এত সুন্দর এবং এত আত্মবিশ্বাসী হতে পারে কিন্তু একই সাথে এত বিরক্তিকর "


"কিন্তু যখন তুমি আমাকে কাঁদতে দেখেছ, যখন আমি ভেবেছিলাম যে আমি আমার বিড়াল হারিয়ে ফেলেছি, তুমি তাকে খুঁজছো এবং দুই ঘণ্টা পরে তাকে আমার কাছে নিয়ে এসেছিলে, আমার মনে আছে তোমার দিকে তাকিয়ে ভেবেছিল যে এই শহরে যাওয়া এত খারাপ নাও হতে পারে"


"আমি করিনি" আমি ভাবছি এত বছর পরেও আমি কীভাবে এটি থেকে বিব্রত হচ্ছি?


"তুমি করেছো" সে আমার কপালে চুমু খেয়েছিল, তারপর আমার গালে তার ঠোঁট আস্তে আস্তে আমার মধ্যে চেপেছিল "তুমিই আমার জীবনে সবচেয়ে ভাল জিনিস"



এখন আমি আমার চোখের জলকে সাহায্য করতে পারিনি, আমি বিশ্বাস করতে পারছি না যে তিনি এখনও এত ভালবাসা এবং যত্নশীল। যখন আমি ছোট ছিলাম এবং প্রেমের গল্পগুলি পড়তাম, তখন আমি কাল্পনিক চরিত্রগুলিকে বর্ষা করতাম যে তারা কীভাবে সুখী জীবন যাপন করেছিল, এবং যদি সেই সময়ে কেউ আমাকে বলে যে আমি পরবর্তীতে এই হার্টথ্রবের প্রেমে পড়ব আমার কাছে এবং তার সাথে চিরকাল বেঁচে থাকুন আমি তাদের বাস্তববাদী হতে বলতাম। কিন্তু এত বছর পরেও আমি তাকে এখনও আগের চেয়ে বেশি ভালবাসি আমি তাকে চোখের দিকে তাকানোর জন্য মাথা তুললাম "এবং তুমি আমার প্রথম এবং একমাত্র ভালবাসা"


এখন আমি দেখছি কিভাবে আমাদের গল্প একটি বেস্টসেলিং কাল্পনিক প্রেমের গল্প তৈরি করবে। যেহেতু আমি এমন একটি শহরে চলে এসেছি যেখানে আমার আশেপাশের এলোমেলো লোকের প্রেমে পড়ার জন্য আমি কেউ জানি না, এবং তিন বছর পরে আমার বাবার কাজের কারণে আমার বাবা -মা কীভাবে আবার চলে আসেন। আমি কিভাবে কেঁদেছিলাম এই ভেবে যে আমাদের ভালবাসা চিরতরে হারিয়ে গেছে, কিন্তু তারপর আমি তাকে চিঠি লিখতে দেখেছি যাতে আমাকে নিশ্চিত করে যে সে আমাকে কখনো ছেড়ে যাবে না। এবং কিভাবে শেষ পর্যন্ত যখন আমরা বাগদান করেছি, তাকে সেনাবাহিনীতে যোগ দিতে চলে যেতে হয়েছিল। আমি কিভাবে অনেক ছেলেকে অস্বীকার করেছি যারা আমাকে বিয়ে করতে চেয়েছিল, কতজন আমাকে বলেছিল যে সে মারা গেছে যখন সে ফিরে লেখা বন্ধ করে দিয়েছে এবং কিভাবে আমার বন্ধুরা আমাকে বলেছে যে সে অবশ্যই বিয়ে করেছে এবং আমাকে ভুলে গেছে এবং আমি জোর দিয়ে বলব যে সে কখনই করবে না এটা আমার কাছে তার প্রতি এবং আমাদের ভালোবাসায় আমার কেমন বিশ্বাস ছিল।


সবাই তখন আমাকে বলল আমি কতটা স্বপ্নময় এবং অবাস্তব ছিলাম। কিন্তু তারা জানত না যে আমি কতটা বাস্তববাদী এবং প্রেমময় ছিলাম। শুধু সে জানত, এক বছর পরে দেখিয়ে, আমাকে বলছিল কিভাবে সবকিছু উল্টো হয়ে গেছে কিন্তু সে আমার কাছে ফিরে আসার জন্য এত কঠিন লড়াই চালিয়ে গেছে, শুধু আমাকে বলবে যে সে আমাকে ভুলে যায়নি যে সে আমাকে এখনও ভালবাসে এবং সে বিয়ে করতে চায় আমাকে.


তখনই আমি জানতাম যে আমি সঠিক নির্বাচন করেছি।


এবং এখন আমার দুটি ছেলে এবং পাঁচটি সুন্দর নাতি -নাতনি এবং 55 বছর আমাকে সঠিক প্রমাণ করার জন্য, এবং প্রেমময় মানুষ যিনি 45 বছর ধরে বিছানায় আমার জন্য সকালের নাস্তা  প্রস্তুত করছেন।


এটি অপেক্ষা করার যোগ্য ছিল।


এটা অবশ্যই অন্ধ বিশ্বাসের মূল্য ছিল।


আমি তার গালে চুমু খেলাম "আমি তোমাকে ভালোবাসি"


সে আমাকে ফিরে চুমু দিল "আমিও তোমাকে ভালবাসি"



Post a Comment

3 Comments

  1. ভালো লাগতেছে আপনাদের লিখে গুলো পড়ে ঐ রকম আরও চায়

    ReplyDelete