Best Bangla Love Story || সেরা বাংলা ভালোবাসার গল্প - Banglareallove

Best Bangla Love Story || সেরা বাংলা ভালোবাসার গল্প - Banglareallove

Best Bangla Love Story || সেরা বাংলা ভালোবাসার গল্প 


I Miss You - আমি তোমাকে অনেক মিস করতেছি। 


I Miss You মানে কী ? 

I Miss You মানে  হচ্ছে পরিবার সদস্য বা ঘনিষ্ঠ  বন্ধু বা প্রেমিক বা পত্নীর অনুপস্থিত  দুঃখ বা বিষণ্নতা প্রকাশ। 


Miss You Quote 2021


তোমাকে এমনভাবে মিস করছি  যা  এমনকি শব্দও বুঝতে পারে না। 

"" যখনই তুমি আলাদা থাকো,

ভালোবাসা কাউকে অনুপস্থিতি করে

কিন্তু তুমি হৃদয়ের  কাছাকাছি থাকায়

এরকম উষ্ণ অনুভূতি অনুভব করা। 

"" সে আমাকে চুমু দেয় যেমন  সে আমাকে মিস করে, এমনকি আমি যাওয়ার আগেও। " এর মধ্যে কাউকে চাওয়ার চেয়ে শূন্য। "


অবদান: সারাহ 


গল্প থেকে: সান ফ্রান্সিসকো ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র 


আমি বছরের পর বছর অবিবাহিত ছিলাম এবং কেন তা আমি কখনই বুঝতে পারিনি। আমি সুন্দর, স্মার্ট, সফল, ফিট, দয়ালু এবং প্রেমময় ছিলাম। বন্ধুরা এবং অবশ্যই আমি ভাবী কেন আমি এখনও মিস.রাইটের সাথে দেখা করিনি? 


এই প্রশ্নটি আমাকে কিছুক্ষণের জন্য তাড়া করে বেড়ায় যার ফলে আমি পূর্ণতার পরিবর্তে অভাব বোধ করি। এই অভাব আমার আত্মবিশ্বাস, আমার আত্মপ্রেম এবং অবশেষে আমার ব্যক্তিত্বের একটি বড় অংশকে হত্যা করেছে। তারপর আমি জানি না কিভাবে আমার শুধু একটি সুইচ ছিল, একটি অভ্যন্তরীণ সুইচ আমি সেরা ব্যক্তি হতে পারি এবং ভালোবাসতে পারি যে আমি আজ মিস রাইটের সাথে বা তার বাইরে পুরোপুরি। 


আমি জ্বলজ্বল করতে লাগলাম, ভিতরে -বাইরে হাসছি এবং সুন্দর লাগছে। আমি এত পরিপূর্ণ অনুভব করেছি যে আমার কাছে বিশ্বের সাথে ভাগ করার মতো অনেক কিছু ছিল। আমি তাকে খোঁজা বন্ধ করে দিয়েছি, আমি আমার সম্পর্কের স্থিতির উপর ভিত্তি করে নিজেকে পরিমাপ করা বন্ধ করে দিয়েছি এবং সান ফ্রান্সিসকোর সুন্দর রাস্তায় বাম এবং ডানে যথেষ্ট মজার মানুষ আসতে শুরু করেছে।


আপনি হয়ত হাসবেন কিন্তু আমার মনে হয় মানুষ কুকুরের মত, তারা শক্তি শুঁকে। যখন এটির ভালো গন্ধ পাওয়া যায় যার অর্থ আপনি ইতিবাচক অনুভূতির সাথে মূর্ত হয়ে থাকেন তারা আপনার প্রতি আকৃষ্ট হবে কারণ কে ইতিবাচক এবং পূর্ণ ব্যক্তির আশেপাশে থাকতে চায় না? 


পুরুষদের আসতে দেখে আমি আনন্দিত। আমি প্রাক্তনদের কাছ থেকে পাঠ্য বার্তা পেয়েছি, যারা এক বছর আগে আমার সাথে দেখা করেছিলেন এবং কখনও ফোন করেননি কিন্তু এই মুহুর্তে আমাকে একরকম মনে রেখেছিলেন। রাস্তায় হাঁটার সময় পুরুষদের দ্বারা আমাকে থামানো শুরু করে, উবারপুলে এবং কফি শপে আমার প্রিয়।



বিশেষ করে এই একদিন সান ফ্রান্সিসকোতে আমার প্রিয় ক্যাফেতে।


বাঙালি জাতি কাছেই কফি হাউজ বললে একটা গানের কথাই মনে পড়ে। 

কফি হাউজের সেই  আড্ডাটা আজ আর নেই   

কোথায় হারিয়ে গেলে সোনালী বিকালগুলো সেই আজ আর নেই  ♬ ♬ 


সেদিনের কথা আমার খুব স্পষ্ট মনে আছে। আমি কৃতজ্ঞতায় ভরা হৃদয় দিয়ে জেগে উঠলাম। এমন একটি হৃদয় যা ইতিমধ্যে অনুভব করেছে যে তার একটি সফল এবং দুর্দান্ত দিন ছিল।


একটি হৃদয় যা ভালবাসায় উপচে পড়েছিল তার কাছে বিশ্বের সাথে ভাগ করার জন্য যথেষ্ট ছিল।


তারপরে আমি একটি অভিপ্রায় স্থির করলাম যে আমি মিষ্টি লোকটির সাথে দেখা করতে পছন্দ করব। যে মানুষটি আমার মূল্যবোধকে মূর্ত করেছে। আমি এটা কল্পনা করেছি এবং অনুভব করেছি যেন সে ইতিমধ্যে আমার সাথে আছে। তারপর আমি এটা ছেড়ে দিলাম। 


আমি সাজিয়েছিলাম যেন আমি জীবনের সাথে ডেটে যাচ্ছি, আমি এবং তার সাথে। আমাকে সুন্দর লাগছিল।


আমি আমার প্রিয় ক্যাফেতে হেঁটে গেলাম এবং কোন টেবিলে বাছাই করার জন্য আমার অন্ত্র অনুসরণ করলাম। আমি বসে বসে আমার কাজ চালিয়ে গেলাম। আমি নিজের কাছে ভাবলাম কেন আমার অন্ত্র আমাকে জানালার পাশে থাকা আরও সুন্দর টেবিলের বিপরীতে এই টেবিলটি বেছে নিতে বলেছিল।


যত তাড়াতাড়ি আমি এই প্রশ্নটি জিজ্ঞাসা করলাম, এই সুদর্শন লোকটি আমার ঠিক টেবিলে বসেছিল। আমি আমার ঠান্ডা রেখেছিলাম এবং অনুমান করিনি যে এটি তার কারণে হয়েছে কিন্তু আমি এর ধারণাটি বন্ধ করি নি। আমি আমার নোটবুকে লিখতে শুরু করলাম এবং অনুভব করলাম যে আমি আমার লেখার ব্যাপারে কৌতূহলী মনে করছি। তারপর হঠাৎ আমি একটি পেতে 


"হাই, আমি আপনার নোটবুকটি দেখতে চাই না কিন্তু আমি আপনার হাতের লেখা পছন্দ করি।"


আমি তাকালাম এবং এটি আমার প্রথমবার তার সাথে চোখের যোগাযোগ ছিল এবং আমি শুধু জানতাম। এই আমার মানুষ। এটি এমন একটি অনুভূতি ছিল যা আমি আগে কখনো অনুভব করিনি, এমন কিছু যা আমি ভেবেছিলাম শুধুমাত্র সিনেমার জন্য তৈরি হয়েছিল। 


আমি আমার মতো পূর্ণ মনে করে হাসি এবং কথোপকথন চালিয়ে যাই। দ্রুত এগিয়ে 5 ঘন্টা আমরা এখনও কফি শপে আছি যতক্ষণ না তারা আমাদের বের করে দেয় (এটি সন্ধ্যা 6 টা কিভাবে হয়ে গেল?)। আমি অনুমান সময় উড়ে যায় যখন জিনিস ঠিক ঠিক।


দীর্ঘ কাহিনী সংক্ষিপ্ত, আজ আমাদের ২ য় বার্ষিকী এবং আমি 365 দিনের ভালোবাসার দিনে আমার প্রেমের গল্প শেয়ার করা সময়মত ভেবেছিলাম কারণ আমি আপনাকে বলতে চাই যে ভালবাসা আছে। মিস.রাইট বা মিসেস রাইট আছে। আমি শুধু শিখেছি আপনাকে প্রথমে নিজের ভালবাসা হতে হবে। তবেই আপনি যে আদর্শ ব্যক্তির সন্ধান করছেন তার জন্য স্থান তৈরি করতে সক্ষম হবেন।



তিনি বা তিনি পরবর্তী রাস্তার কোণে, কফি শপ, লন্ড্রি মাদুর বা এমনকি উবারপুলে থাকতে পারেন। আপনার সাথে দেখা করার জন্য সত্যিই সীমাহীন উপায় রয়েছে তবে কেবল একটি সত্যিকারের অভ্যন্তরীণ ভালবাসা রয়েছে এবং সেটি হ'ল আপনি। তাই নিজেকে গভীরভাবে ভালবাসুন, নিজেকে উদযাপন করুন এবং তার/তার জন্য জায়গা তৈরি করুন এবং তিনি আপনার জন্য উপযুক্ত সময়ে আসবেন। বিশ্বাস করুন এবং বিশ্বাস রাখুন। 


আমি চাই যে আমি এটা বেশি পেতাম এবং আমার একক দিনে কম চিন্তিত থাকতাম। আপনি যেই হোন না কেন আমি আপনাকে ভালবাসি এবং আমি জানি আপনি অবিশ্বাস্যভাবে বিশেষ। আমি প্রার্থনা করি আপনি আজ আপনাকে উদযাপন করার একটি উপায় খুঁজে পান। 


ভালোবাসার সাথে, 

সারাহ


Love Story Bangla Status 


সেই সকালবেলা তুমি অফিসে চলে যাও

আমি সারাদিন তোমার জন্য অপেক্ষা করি

তুমি তোমার সময়ই অফিস থাকে আসো

তারপর আমার মনটা তোমার জন্য হাবুডুবু করা 


তুমি চাঁদ আমি আলো 

আমরা দুজন মিলে থাকলে সময়গুলো অনেক আনন্দ মধ্যে যায়

চারপাশে সবাই অনেক খুশি থাকে। 


আমাকে ভালোবাসা দেউ ভালোবাসা পাবে

তোমাকে ছাড়া আমি কিছু না আমি ছাড়া তুমি কিছু না


জীবন বলতে দুঃখ কষ্ট আমার খারাপ সময় তুমি পাশে থাকবে

তোমার সময় আমি পাশে থাকবো না এটা কী করা হয় বলতো।

সবসময় একসাথে থাকবো হাসিখুশিতে।







Post a Comment

4 Comments