বাংলা ভালোবাসার গল্প || নীরব কথা ভালোবাসার গল্প || রোমান্টিক ভালোবাসার গল্প || Banglareallove

বাংলা ভালোবাসার গল্প || নীরব কথা ভালোবাসার গল্প || রোমান্টিক ভালোবাসার গল্প || Banglareallove

নীরব কথার ভালোবাসার গল্প || বাংলা রোমান্টিক ভালোবাসার গল্প || Banglareallove


ডিসেম্বরের শনিবারের সকালটা ছিল ঝড়ো হাওয়া। আমার বারান্দার জানালা থেকে হেলান দেওয়ার সময় ঠাণ্ডা বাতাস আমার মুখ ব্রাশ করেছে। গরম কাপে চুমুক দিয়ে, আমি তার জাদুর জন্য অপেক্ষা করছিলাম যাতে আমার অন্যথায় নিস্তেজ উইকএন্ড একটি সজীব দিন শুরু হয়।


সকাল প্রায় 10.30, আশেপাশের কিছু জোরে জোরে হুপিং আমার মনোযোগ আকর্ষণ করে, কে এসেছে তা নিয়ে আমাকে আগ্রহী করে তোলে। আমি কি মাকে জিজ্ঞেস করি? আমি ভেবেছিলাম এবং তারপরে আমার বোন হিসাবে বিরত ছিলাম যিনি আমার মন পড়েছিলেন একটি ব্যাখ্যা দিয়েছিলেন।


“আন্টি বক্সীর বাড়িতে একজন অতিথি। কিউট মেয়ে। " আমার বোন হাসিমুখে ফিসফিস করে বলেছিল যাতে মা শুনতে না পারে। মুহূর্তের মধ্যে, আমি তাদের বাড়ি পরিদর্শন এবং আমার উদ্বেগ শান্ত করার জন্য প্রস্তুত হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।


কয়েক মিনিটের মধ্যে আমি বকশির দরজায় ছিলাম। আমার চোখ অধীর আগ্রহে তাকিয়ে ছিল সেই দেবদূতকে যিনি তার বানানটি প্রত্যেকের উপর নিক্ষেপ করেছেন, কিন্তু তিনি ভিতরে কোথাও ছিলেন। আমি আন্টি বকশী এবং বাড়ির অন্যান্যদের সাথে কথা বলতে থাকলাম, আশা করি যে তিনি শীঘ্রই যে কোন সময় বেরিয়ে আসবেন। তার বর্ণনা ইতোমধ্যেই আমাকে তার সাথে দেখা করতে আগ্রহী করে তুলেছিল। 


আমার অপেক্ষা ফলপ্রসূ ছিল, কিছুক্ষণ পর সে বেরিয়ে এসে আমাকে তার উপস্থিতিতে সম্মানিত করেছিল। যে মুহুর্তে আমি তাকে দেখেছিলাম আমি তার প্রেমে পড়েছিলাম, ঠিক তেমনি আশেপাশের প্রত্যেকেই তার দাস হয়ে গিয়েছিল। তিনি আরাধ্য, সুন্দর এবং বুদ্ধিমান ছিলেন, তবে এটি তার সম্পর্কে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় ছিল। তার গালে সেই সামান্য ডিম্পল যখন সে হাসল তখন তাকে আরও সুন্দর লাগছিল। উহু! এবং তার চোখ, আমি এত অন্ধকার চোখ তাদের মধ্যে এত আলো দিয়ে দেখিনি। তার উপস্থিতিতে সতেজতার আভাস ছিল আমার হৃদয়ের ভিতরে সমস্ত উল্লাসের কারণ। আমি তখন জানতাম, আমি তার দিকে যুগ যুগ ধরে তাকিয়ে থাকতে পারব এবং কখনোই বিরক্ত হব না।


অতিথি হিসেবে, আন্টি বকশির স্থান তার জন্য নতুন ছিল তাই তার মুখ উত্তেজনায় উজ্জ্বল হয়ে উঠেছিল এবং চোখ এখনও অদ্ভুত চারপাশ বের করার চেষ্টা করছিল। যদিও সবাই আশেপাশে ছিল, আমি নিজেকে থামাতে পারিনি এবং তাকে অভ্যর্থনা জানাতে প্রবেশ করলাম। মেয়েদের সাথে যথারীতি, সে চুপ করে রইল, কিন্তু সেটা আমাকে বাধা দেয়নি। সে বিস্ময়ে আমার দিকে তাকিয়ে রইল যেন আমি রাস্তার রাফিয়ান বা ভবঘুরে। প্রথমদিকে, তিনি আমাকে লক্ষ্য করতেও বিরক্ত হননি, তবে কিছু বিশ্রী হাসি ভাগ করে নেওয়ার পরে, আমি তাকে অন্তত আমার দিকে তাকিয়েছিলাম। আমার প্রতি আত্মবিশ্বাস প্রতিটি ক্ষণস্থায়ী মিনিটের সাথে গর্জন করছিল এবং তাই আমি হ্যালো বলার জন্য তার হাত ধরার চেষ্টা করেছি। আমি তার নরম হাত এবং মসৃণ আঙ্গুলের মধ্যে উষ্ণতা নিয়ে অবাক হয়েছি, কিন্তু শীঘ্রই সে তার হাত পিছনে টেনে নিয়ে গেল। তিনি এখনও আমার সাথে একটি শব্দও বলেননি এবং আমি যা করতে পারি তা হল তার ক্রিয়াগুলি পড়ার চেষ্টা করা। আমার ধৈর্য শীঘ্রই বন্ধ হয়ে যাচ্ছিল এবং তাই আমি তাকে আমার বাহুতে ধরে রাখার আরেকটি চেষ্টা করেছি। আমি কখনই নিজেকে এত ভাগ্যবান মনে করিনি, যখন সে আমার উপর তার সুন্দর হাসি ফুটিয়েছিল। বিরক্ত হয়ে, আমি তার কপালে একটি চুম্বন লাগিয়েছিলাম এবং সফলও হয়েছিলাম, কিন্তু আপনি কি জানেন? সে এখনো আমার সাথে একটা কথাও বলতে পারেনি।


ঠিক আছে অপেক্ষা কর !! আপনি কি ভাবছেন এখানে কি হচ্ছে? আমাকে স্পষ্ট করা যাক। আমি যা বলছি তা হল আমার প্রতিবেশীর 10 মাস বয়সী ভাতিজি।

Post a Comment

2 Comments