জিততে হলে হারতে হবে সেরা অনুপ্রেরণামূলক উদ্ধৃতি এবং গল্প -Banglareallove

জিততে হলে হারতে হবে সেরা অনুপ্রেরণামূলক উদ্ধৃতি এবং গল্প -Banglareallove

জিততে হলে হারতে হবে সেরা অনুপ্রেরণামূলক উদ্ধৃতি এবং গল্প৷ - Banglareallove


জীবন মানেই হচ্ছে যুদ্ধের রণক্ষেত্র আমরা নিজেরা নিজেদের প্রতিভা মাধ্যমে পৃথিবীর কাছে পরিচিত লাভ করবো।


Never Give Up কোনো দিন কোনো কাজেই সহজেই হাল ছেড়ে দিবো না। যা দিন হাল ছেড়ে দিবো সেদিন নিজে কাছে নিজের কাছে ছোট হয়ে যাবো। 


পৃথিবীতে কোনো কাজেই সহজ নয়, আমাদের পরিশ্রমের সবকিছু সহজ হয়ে উঠে। 


আমরা চাইলে সব পারি তার জন্য প্রয়োজন বিশ্বাস belief, নিজের উপর সবসময় বিশ্বাস রাখতে হবে Belief YourSelf


আমি সব পারি আমার নিজের প্রতি আত্মবিশ্বাস এবং আমার স্বপ্নের প্রতি মনোযোগ মাধ্যমে। I Can Do Belief yourself Focus Your Dreams


সাফল্য, আপনি আমাকে আমার জীবনে ব্যর্থতার গুরুত্ব শিখিয়েছেন,


চিনি, তুমি আমার জীবনে লবণের গুরুত্ব এনেছ,


ঘৃণা, আপনি আমাকে আমার জীবনে ভালবাসার গুরুত্ব শিখিয়েছেন।


অশ্রু, আপনি আমাকে আমার জীবনের জন্য হাসির গুরুত্ব শিখিয়েছেন,


এবং মৃত্যু, আপনি আমাকে আমার জীবনের গুরুত্ব শিখিয়েছেন .




অনুপ্রেরণা গল্প


ওহে,


আমার নাম সঞ্জনা আমার জীবন প্রায় কাঁটায় ভরা। আমার মা এবং বাবা কালো এবং সাদা দিনগুলির অন্তর্গত। তারা একে অপরের প্রেমে পড়েছিল কিন্তু তাদের পরিবার তাদের বিয়েতে অসম্মতি জানায় কারণ কাস্ট সমস্যা এবং পরিবারের রাগ


কিছু দিন গেল কিন্তু তাদের সিদ্ধান্ত পরিবর্তন হয়নি তাই আমার মা আত্মহত্যার সিদ্ধান্ত নেন


কিন্তু


ডাক্তারদের ধন্যবাদ


এই ঘটনার পর তারা আমার মাকে বাঁচিয়েছে তাদের পরিবার তাদের বিয়ের জন্য রাজি


এক বছর পর


আমার মা আমাকে জন্ম দিয়েছেন


যেদিন আমি এই পৃথিবীতে আসব সেদিন আমার বাবা অনেক উন্নতি করেছিলেন এবং কোটি কোটি টাকা পেয়েছিলেন


প্রত্যেকেই বলেছিল

'আমি আমার বাবার জন্য সৌভাগ্যবান'

"কিন্তু কেউ আমার ভবিষ্যৎ জানে না"

আমি সুন্দর এবং সুন্দর জন্মগ্রহণ করেছি


কিন্তু যখন আমি 10 বছর বয়সে ছিলাম তখন আমার মা এবং বাবা একে অপরকে তালাক দিয়েছিলেন। আদালত আদেশ দিয়েছিল যে আমি আমার মায়ের সাথে থাকব এবং আমার বাবা আমার স্কুল ফি এবং অন্যান্য শিক্ষা এবং কার্যক্রমের তহবিল এবং অর্থ যা আমার পড়াশোনায় প্রয়োজন হবে তা পরিশোধ করবে।


এক বছর পর আমার বাবা আরেকজন মহিলাকে বিয়ে করেন যার নাম জানভি তিনি খুব অসভ্য ছিলেন এবং তিনি সবসময় ভাবেন যে 'তিনি এই পৃথিবীর সবচেয়ে সুন্দরী মহিলা'


কিন্তু বাস্তবে তিনি আমার প্রথম মায়ের ২ শতাংশ ছিলেন না, তিনি সবসময় আমার সাথে দাসী, চাকরের মত আচরণ করতেন। সে সবসময় আমার সুবিধা নেয় এবং আমাকে অপব্যবহার করে


মাঝে মাঝে আমি অনুভব করি যে আমি উচ্চতা থেকে পড়ছি আমি চিৎকার করছি 'আমাকে সাহায্য করুন' কিন্তু কেউ আমাকে সাহায্য করছে না


দিনগুলো চলে গেল


যখন আমি দশম শ্রেণীতে পড়ি তখন আমার বাবা আমার শিক্ষার জন্য টাকা দেওয়া বন্ধ করে দেন কারণ আমার সৎ মা আমার বাবাকে আমাকে গৃহকর্মী বানানোর আদেশ দিয়েছিলেন যে তারা আমাকে একজন ধনী বৃদ্ধের কাছে বিক্রি করতে চলেছেন যিনি সত্যিই খুব ভালো ছিলেন ... .. মোটা এবং কুৎসিত যে একজন শয়তানের চেয়ে কম ছিল না আমি চিৎকার করে বললাম "না 'সৎ মা তুমি এটা করতে পারো না যে আমার মা হাসপাতালে আছে শুধু তার কারণেই আমি একজন দাসীর মত জীবন যাপন করছিলাম তুমি একজন লোভী ডাইনী "এই বাক্যটি বলার পর সে আমাকে চড় মেরেছিল এবং বাড়ি থেকে বের করে দিয়েছিল যখন আমার পুরোনো বাড়িতে ফিরে যাচ্ছিল এবং এই ভেবে যে আমি হাসপাতালের ফি কিভাবে দেব তা আমি একটি নতুন কোম্পানি দেখেছি যা দেশে খুব নতুন ছিল তাই আমি এতে যোগ দিয়েছি


এবং আমার মায়ের জন্য উপার্জন শুরু করুন


কিছু দিন পর


আমার সৎ মা জানতেন যে আমি একটি নতুন বড় কোম্পানিতে কাজ করছি সে আর্ষান্বিত হয়েছিল এবং আমাকে হত্যার চেষ্টা করেছিল সে আমাকে হত্যা করার জন্য একজন লোক পাঠায় কিন্তু লোকটি একজন শিক্ষানবিস ছিল তাই ভুল করে সে তার ফোনটি ফেলে দেয় এবং সেই সময় আমি পুলিশকে ফোন করি।

পুলিশ আমার সৎ মা এবং আমার বাবাকে জেলে নিয়ে যায়

আমি আমার এবং আমার মায়ের জন্য কিছু টাকা পেয়েছিলাম এবং হাসপাতালের ফি পুলিশ দিয়েছিল


আমি সত্যিই পুলিশের কাছে কৃতজ্ঞ ছিলাম


এবং সেই দিন থেকে আমি আমার মায়ের সাথে সুখে বসবাস করছিলাম।


শেষ


Post a Comment

3 Comments