ছোট গল্প || রোমান্টিক ভালোবাসার ছোট গল্প || ভালোবাসার ছোট গল্প || রোমান্টিক প্রেমের গল্প ১৮+

ছোট গল্প || রোমান্টিক ভালোবাসার ছোট গল্প || ভালোবাসার ছোট গল্প || রোমান্টিক প্রেমের গল্প ১৮+

ভালোবাসার গল্প লেখা (Writing Love Stories) 


সম্পর্ক জীবনের জটিলতা,Complexity Relationship Of Life,


আমি হয়তো বুঝতে পারছি না
জীবনের সরলতা,I May not understand simplicity Of Life


আমি হয়তো বুঝতে পারছি না I may not understand 


আমার একটা উপকার করো বন্ধু, 

যদি তুমি পার  

শুধু এটা মনে রাখবেন 

আমি একজন সাধারণ মানুষ 


আমি হয়তো 

তোমার মতো সাহসী নই

তবে,আমি নিশ্চিত আপনার পাশে আছি 

চূড়ান্ত যুদ্ধে


আমার একটা উপকার
করো বন্ধু,
যদি তুমি পার শুধু
এটা মনে রাখবেন
আমি তোমার সবচেয়ে বড় ভক্ত
কেউ খুঁজে পেতে পারে
চিন্তা এবং কর্ম সর্বোচ্চ
আমিও তোমাকে রাখি
সর্বোচ্চ মর্যাদায়


আমার একটা উপকার করো বন্ধু,
যদি তুমি পার
শুধু এটা মনে রাখবেন
আমি একজন সাধারণ মানুষ
তোমার জন্য,
আমি হতে পারি কোন পার্থিব উপাদান
আপনার জন্য,
হয় আমার সব অনুভূতি!


রোমান্টিক প্রেমের গল্প ১৮+ (Romantic Love Story 18+)



সময় এসেছে আমাদের দূরে থাকার,

আমি মনে করি আমাদের আজ থেকে
শুরু করা উচিত।


যদি আমরা জানি আমাদের হৃদয় ভেঙ্গে যাচ্ছে,

আমাদের পরবর্তী পদক্ষেপ সম্পর্কে আমাদের সতর্ক হওয়া উচিত।


লোকে যা বলে, আমরা তার পরোয়া
করি না,
আসুন এটি সমাধান করা যাক, এখন
কেউ নেই।
কারণ আমাদের একসাথে থাকার
সম্ভাবনা কতটুকু,
আলাদা থাকা জিনিসগুলিকে পুরোপুরি
উন্নত করতে পারে।


সম্ভাবনাগুলি হালকা কারণ আমরা
সম্পূর্ণ বিপরীত,
আমরা আলাদা, আমরা এটিকে সাহায্য
করতে পারি না।


গভীর ভালোবাসার গল্প ( Deep Love Story)



আমরা দেখা করতে বাধ্য ছিলাম এবং এটি অবশ্যই ছিল না

ঘটনা ...


আল্লাহ কর্তৃক পরিকল্পিত মহাবিশ্বের ষড়যন্ত্র যা একটি অন্তহীন অবস্থানে ভালভাবে পারদর্শী হতে পারে ...


সেই মুহুর্তগুলি ছিল অমূল্য এবং আনন্দ ছিল ব্যতিক্রমী যখন আমরা একে অপরের নজরে যেতে পারতাম না ...


আমি আপনার জন্য পড়েছি, আপনি আমার মধ্যে হারিয়ে গেছেন এবং তারপর একটি অপ্রত্যাশিতভাবে সুন্দর পরিস্থিতি ছিল ❣


যখন আমরা শেষ পর্যন্ত স্বীকার করেছিলাম এবং আমাদের ইথেরিয়াল রোমান্স শুরু করি তখন এটি ছিল চূড়ান্ত ...


এখন আমরা একসাথে মানসম্মত সময় কাটাই, আমরা লড়াই করি, আমরা কাঁদি, আমরা গান করি এবং একসাথে আমরা নাচ করি ...


যদি কোন অদ্ভুত সুযোগ থাকে তবে আমি সেই মুহূর্তগুলিকে বারবার পুনরুজ্জীবিত করার জন্য ফিরিয়ে আনব ...


এখন বিশ্ব জানে যে দূরত্ব যতই হোক না কেন আমাদের আলাদা করা অসম্ভব


খুব কষ্টকর ভালোবাসার গল্প (Very Emotional Love Story) 



আমি যদি একদিন মরে যাই,
সেই উপসাগরের কাছে,
তুমি কি এখনো আমাদের দিকে তাকাবে,
একই ভাবে!


যদি আমি নিজেকে হারিয়ে ফেলি
এই দুর্ঘটনায়,
তুমি কি এখনও আমার হাত ধরার চেষ্টা করবে? বাঁচাতে, সাহায্য করতে!


যদি আমি চাপে কাঁদি
নিজের মেসে ডুবে যাওয়া,
তুমি কি এখনো আমাকে চুমু খাবে?
তাঁর আশীর্বাদ পর্যন্ত আমাকে জড়িয়ে ধরুন!


যদি আমি লেখা বন্ধ করি
শুধু আমার বেঁচে থাকার জন্য,
আপনি কি এখনও আমার কবিতা পড়বেন?
যে চেহারা এবং প্রবাহ  সঙ্গে!


যদি আমি এখনও দেখাতে না পারি,
আমার হৃদয় কিভাবে ধীর হয়ে যায়;
আপনি কি এখনও রূপকথায় বিশ্বাস করবেন?
যে আমি এখনও তোমাকে ভালবাসি!


যদি আমি এখনও একই থাকি,
আমার উচ্চতা এবং খ্যাতি হারানো;
তুমি কি এখনো আমার স্বপ্নগুলো শেয়ার করবে, আমরা একসঙ্গে ফ্রেম!


যদি আমি আপনাকে প্রশ্ন করা বন্ধ করি,
শুধু তোমার অপেক্ষায়;
আপনি কি এখনও আমার চিন্তা
অনুমান করতে পারবেন,
আমি তোমার জন্য রেখেছি সবকিছু!


যদি আমি অন্ধ হয়ে যাই,
বধির এবং মন দ্বারা হারিয়ে গেছে;
তুমি কি এখনো আমার জন্য কথা বলবে,
শেষ পর্যন্ত আমার কণ্ঠস্বর!


যদি আমি শুধু পার করেছি,
আপনি কি?
আপনি কি; আমার জন্য এক হও,
আমি যেমন তোমার জন্য!


Post a Comment

1 Comments