Teg: রোমান্টিক ভালোবাসার ছোট গল্প || রোমান্টিক উদ্ধৃতি || Banglareallove

Teg: রোমান্টিক ভালোবাসার ছোট গল্প || রোমান্টিক উদ্ধৃতি || Banglareallove

রোমান্টিক উদ্ধৃতি - Romantic Quotes 


নরম উষ্ণ পূর্ণ ঠোঁট পাঠায়,
আমার মেরুদণ্ড ঠান্ডা হয়ে যাচ্ছে,
দেখতে যেমন সুন্দর
আপনি লাল সুকুলেন্ট ওয়াইন পান করেন।


উষ্ণতা ছড়িয়ে পড়ে
আমার শরীরে বজ্রপাত,
স্পর্শ এবং অনুভূতি, ওহ!
আমি কিভাবে দুষ্টু পেতে চাই।


চাটা, চুমু খাওয়া, কামড়ানো,
আমি তোমার কাছে খুলে বলি,
গ্লাইডিং, নিপিং, স্ট্রোকিং,
কান্না ঠোঁট থেকে পালিয়ে যায় সত্যি।


ভালবাসা, প্রয়োজন,
শ্বাস খুব দ্রুত হয়ে যায়।
কাঁপুনি, হাঁপানি, স্পন্দন,
অবশেষে ক্লাইম্যাক্স।


আমি একজন অনুরাগী প্রেমিক || I Am Passionate Lover




আমি ভালবাসাহীন হৃদয়ের একজন আবেগী প্রেমিক,


কিন্তু হায়! আমার প্রিয়তমা অটল এবং অটল,


আর কি, আমি তাকে খুশি করতে পারতাম,


এত ব্যয়বহুল উপহার এবং আরও অনেক কিছু দেওয়ার পাশাপাশি।


প্রেম অন্ধ এবং আমি তার প্রথম দর্শনে প্রেমে পড়েছি;

তার অতুলনীয় সৌন্দর্য এবং লম্বা উচ্চতায় মুগ্ধ হওয়া।


আমার হৃদয় ক্রমাগত ভালবাসার সাথে স্পন্দিত হচ্ছে কেবল তার সাথে একত্রিত হওয়ার জন্য,


কিন্তু তার ভালবাসা পারস্পরিক সত্য এবং আন্তরিক নয়।


আমার সমস্ত অনুরোধ তার মন পরিবর্তন করার জন্য সমতল হয়ে পড়ে,


তবুও সে অবিচল, উদাসীন এবং নির্দয়।


ওহ আমার প্রিয়তম! আমি আপনাকে অদ্ভুত কৌতুক দিয়ে হাসানোর প্রতিশ্রুতি দিচ্ছি,


আপনার গোলাপী গালে এলোমেলো চুম্বন।


আপনি যেভাবে কথা বলছেন তা সমস্ত ক্ষেত্রের সাথে,


আমি কিছু পাগল আবিষ্কার করলেও হাঁটুন,


দয়া করে ফিরে আসুন আমার ভালবাসা!
আমার সাথে একত্রিত হওয়ার জন্য,


আমরা আমাদের ভালবাসার মন্দির নির্মাণ করব এবং এটিকে উজ্জ্বল করব।


Post a Comment

1 Comments