ছোট গল্প || ভালোবাসার ছোট গল্প || রোমান্টিক ভালোবাসার ছোট গল্প || ভালোবাসার রোমান্টিক উক্তি

ছোট গল্প || ভালোবাসার ছোট গল্প || রোমান্টিক ভালোবাসার ছোট গল্প || ভালোবাসার রোমান্টিক উক্তি

পুরুষ এবং মহিলারা তাদের সঙ্গী তাদের কাছে সবচেয়ে মিষ্টি জিনিস ভাগ করে নেয়



এটা মনে হতে পারে যে রোম্যান্স দৈনন্দিন জীবনের এলোমেলোভাবে হারিয়ে যেতে পারে, কিন্তু এই দম্পতিরা আমাদের মনে করিয়ে দেয় যে প্রেম প্রায়শই ছোট মুহুর্তগুলিতে প্রকাশ করা হয়।


নিরবধি রোম্যান্স


এরিকা এবং জোশ হার্টউইগ তাদের ফটোগ্রাফি ব্যবসার অর্গানিক মোমেন্টস ওয়েডিং এর মাধ্যমে প্রতিদিন প্রেমের দ্বারা বেষ্টিত হয়, কিন্তু এর মানে তারা মূলত একটি কোম্পানি চালাতে এবং তাদের পাঁচটি বাচ্চাকে বড় করে 24 ঘন্টা একসাথে কাটায়। তবুও, এরিকা বলেছেন জোশ সত্যিই একজন পুরানো রোমান্টিক। তিনি একটি কোমল মুহূর্ত স্মরণ করেন যখন তাদের সাতজন নির্জন সৈকতে ছিলেন। "আমরা বালির উপর শুয়ে ছিলাম, 60 ডিগ্রি বাইরে, কম্বল গায়ে, আমাদের বাচ্চারা খেলছিল, এবং সেখানে আর কেউ নেই," সে বলে৷ "জোশ বলেছিলেন, 'আমি যখন মারা যাব তখন এটিই আমার চোখের সামনে ভেসে উঠবে। এটি জীবনের সেরা অংশ।' আমি আবার প্রেমে পড়েছি। বই থেকে এই রোমান্টিক উদ্ধৃতি আপনার হৃদয় গলে যাবে।


সহায়ক আত্মা


একটি সফল আইন পেশা সত্ত্বেও, এলেনা লেডিউক্স বলেছেন যে তিনি প্রায়শই নিজেকে সন্দেহ করেন, বিশেষ করে যখন, সম্প্রতি, তিনি একটি নতুন স্টার্টআপ কোম্পানি চালু করছেন। "একদিন যখন আমি বিরক্ত ছিলাম যে এটি কাজ করছে না, তখন আমার স্বামী আমাকে একটি বড় আলিঙ্গন করলেন, আমার চোখের দিকে তাকালেন এবং বললেন, 'আপনি এটি করতে পারেন। আপনি সর্বদা এটি করেছেন, '' সে স্মরণ করে। "আমার প্রতি তার সম্পূর্ণ, অটল বিশ্বাস ছিল সবচেয়ে মধুর জিনিস যা আমি শুনেছি। এবং এটি আমাকে আমার কোম্পানি শুরু করার আগে প্রাথমিক সময়কাল অতিক্রম করতে সাহায্য করেছিল।" সবচেয়ে সুখী বিবাহিত দম্পতিদের আশ্চর্যজনক গোপনীয়তা মিস করবেন না।


ডটিং বাবা


আট বছর ধরে বিবাহিত র‌্যান্ডি ক্রাউসের কাছে এটি অনেক কিছু বোঝায়, যখন তার স্ত্রী তাকে বলেন যে তিনি আমাদের ছেলেদের কাছে যে ধরনের বাবার তার কতটা প্রশংসা করেন। "আমি বাবার সাথে বড় হইনি এবং এর অর্থ অনেক বেশি যখন তিনি আমাকে জানান যে আমি আমাদের বাচ্চাদের দ্বারা একটি ভাল কাজ করছি," ক্রাউস বলেছিলেন।


অপ্রত্যাশিত রোমান্স



কেট রোমেরো যখন একটি ব্যক্তিগত উন্নয়ন সেমিনারে জন স্টেলারের সাথে দেখা করেন, তখন তিনি তার মধ্যে একজন প্লেটোনিক সেরা বন্ধু খুঁজে পেয়ে রোমাঞ্চিত হন… যতক্ষণ না পরিস্থিতি পরিবর্তন হয়। "একদিন, দুই বছর পরে, জন আমাকে আমার গাড়িতে নিয়ে গিয়ে বললেন, 'আমি আপনার দ্বারা মুগ্ধ এবং মুগ্ধ। আমি আপনার জন্য আপনার বই বহন করতে চাই, আমি আপনার অনুভূতি যত্ন নিতে চাই. আমি তোমার বয়ফ্রেন্ড হতে চাই!'” একবার রোমেরো ধাক্কা কাটিয়ে উঠলে, সে বলে যে তারপর থেকে তাদের কেউই হাসি থামায়নি। তারা এখন প্রায় এক দশক ধরে বিবাহিত।


রোদ এবং আত্মা


ডেটিং এবং ক্ষমতায়ন প্রশিক্ষক লরেল হাউস একজন সংগ্রামী নতুন একক মা ছিলেন যখন তার তৎকালীন প্রেমিক, একক বাবা নিজেই সমর্থনের নিখুঁত শব্দগুলি অফার করেছিলেন। "মাঝরাতে, আমার ছেলে বুকের দুধ খাওয়াতে অস্বীকার করেছিল। আমি ঘুম থেকে বঞ্চিত ছিলাম এবং অনুভব করছিলাম যে আমি ব্যর্থ হয়েছি," সে বলে। "আমি আমার ছেলেকে কাছে ধরে রেখে শান্তভাবে গেয়েছিলাম, 'তুমি আমার সানশাইন।' আমার বয়ফ্রেন্ড বিছানা থেকে নামলেন, আমার কাঁধে মালিশ করতে লাগলেন এবং ফিসফিস করে বললেন, 'তুমি এখন অনেক সুন্দর। আপনি তাকে কতটা ভালোবাসেন তা আমি দেখতে ভালোবাসি।'


কৃতজ্ঞ শব্দ


মারিয়া ওলসেন এবং তার সঙ্গী অন্যকে না জানিয়ে একটি দিন যেতে দেন না যে তারা কতটা বিশেষ- পাঠ্যের মাধ্যমে। “আমি তাকে টেক্সট করেছি যে যখন সে হাসে তখন তার চোখ কুঁচকে যায় আমার ভালো লাগে। তিনি আমাকে টেক্সট করেছেন যে তিনি বহু বছর ধরে ঈশ্বরের কাছে প্রার্থনা করেছেন যেন আমার মতো একজনকে তার জীবনে নিয়ে আসে। এই অভ্যাসটি আমাদের একসাথে থাকার ইতিবাচক দিকগুলির উপর মনোযোগ কেন্দ্রীভূত করে।" সুখী সম্পর্কের জন্য এই 12টি জিনিস আপনার সঙ্গীকে প্রতিদিন বলা উচিত।


নিখুঁত ব্যক্তিত্ব



ক্যারোলিনা ক্লেস্তা এবং তার স্বামী প্যাট্রিক বিশ্ব ভ্রমণ করেছেন এবং এটি সম্পর্কে ব্লগ করেছেন, তবুও প্যাট্রিক তার স্ত্রীকে যে মধুর কথা বলেছেন তা আসলে মিষ্টি হওয়ার অর্থ ছিল না। "আমাদের সাথে দেখা হওয়ার কয়েক সপ্তাহ পরে তিনি আমাকে কিছু লুকানোর জন্য অভিযুক্ত করেছিলেন কারণ তিনি মনে করেন যে আমি সেই নিখুঁত হওয়া অসম্ভব," ক্যারোলিনা বলেছেন। “তিনি ব্যাখ্যা করেছেন যে যখন তিনি অন্যান্য মহিলাদের সাথে ডেটিং করেন তখন তিনি সর্বদা প্রথম তারিখে তাদের কিছু ত্রুটি লক্ষ্য করেন। এটি তাকে নিরাপদ বোধ করেছিল কারণ তিনি 'পুরো ছবি দেখছিলেন' এবং তিনি বিশ্বাস করেছিলেন যে সম্পর্কগুলি কেবল গোলাপের বিছানা হওয়া উচিত নয়। তিনি বলেছিলেন যে তিনি ভয় পেয়েছিলেন যে আমি সত্য হতে খুব ভাল।" আপনি যে প্রেম চান তা পেতে এই সম্পর্কের টিপস দেখুন।


মিষ্টি অবস্থা


সোশ্যাল মিডিয়ার একটি খারাপ খ্যাতি আছে, কিন্তু প্রায়ই এটি একটি সত্যিকারের রোমান্টিক বার্তার জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করে। "একবার যখন আমি কাজের জন্য চলে যাই, তখন আমার স্বামী মাইক একটি ফেসবুক স্ট্যাটাস পোস্ট করেছিলেন যে তিনি জানেন না আমি কীভাবে এটি করি—কাজ, রান্না করা, পরিষ্কার করা, বাচ্চাদের যত্ন নেওয়া, এই সব," তারা রাকানো বলেছেন . "এটি বিশেষ ছিল কারণ তিনি আমাকে কখনই তা বলেননি এবং আমরা সেই দম্পতি নই যারা প্রকাশ্যে প্রেমের কথা বলে।" আপনার সঙ্গীকে ভালবাসার অনুভূতি দেওয়ার জন্য এই 12টি ছোট উপায় চেষ্টা করুন।


দুঃখে মাধুর্য



"আমার বাবার অন্ত্যেষ্টিক্রিয়ায়, আমার স্বামী উঠে দাঁড়িয়েছিলেন এবং আমার বাবা সম্পর্কে অনেক সুন্দর কথা বলেছিলেন। তারা খুব কাছাকাছি ছিল তাই আমার স্বামীর কথায় অবাক হওয়ার কিছু নেই, "শ্যানন জুলিয়ান বলেছেন। "আমার ট্র্যাকগুলিতে আমাকে কী থামিয়েছিল যখন তিনি বলেছিলেন যে উপরে এবং তার বাইরেও তিনি আমার বাবাকে ভালোবাসতেন কারণ তিনি আমাকে এই পৃথিবীতে নিয়ে আসার জন্য তাঁর কাছে সবচেয়ে বেশি কৃতজ্ঞ ছিলেন। আমি খুব ভালবাসি এবং প্রশংসিত বোধ করি কারণ তিনি যে জিনিসটির জন্য আমার নায়কের কাছে সবচেয়ে বেশি কৃতজ্ঞ ছিলেন তা হল আমি।"


অর্ধাঙ্গী


একটি কারণ আছে যে পুরানো কথাটি, "আমার ভাল অর্ধেক" কার্যকর হয়েছে। আনা শ্লেগেলের জন্য, যখন তার স্বামী তার নিজের শান্ত উপায়ে এই অনুভূতি প্রকাশ করেছিলেন, এটি সরাসরি তার হৃদয়ে গিয়েছিল। "আমার স্বামী ফুলের, মশলাদার জিনিসের জন্য খুব বেশি নয়, কিন্তু যখন তিনি বলেছিলেন, 'লোকেরা আপনার সাথে দেখা করার পরে আমাকে আরও পছন্দ করে', তখন এটি আমাকে অনুভব করে।


দলের খেলোয়াড়


"আমার স্ত্রী মেরিলিন সবসময় আমাকে মনে করিয়ে দেয় যে আমরা একটি দল," ক্রেগ ক্যাম্পোস শেয়ার করেছেন, যিনি 22 বছর বিয়ে করেছেন৷ “যখন আমি সফল হই আমরা একটি দল এবং যখন আমার মনে হয় আমি ব্যর্থ হয়েছি তখন আমরা একটি দল। তিনি সর্বদা 'আপনি' এর পরিবর্তে 'আমরা' শব্দটি ব্যবহার করেন। এটি আমাকে মনে করিয়ে দেওয়ার একটি সূক্ষ্ম উপায় যে আমি একা নই এবং আমরা এতে একসাথে আছি।


অনেক হৃদয়


কখনও কখনও মিষ্টি অনুভূতি সবচেয়ে সংক্ষিপ্ত হয়. জুলিয়া মোসকা বলেন, "আমার স্বামী একবার আমাকে বলেছিলেন, 'আমার দেখা সেরা হৃদয় তোমার আছে'। “এটা আমাকে কাঁদিয়েছে। আমি সহানুভূতিশীল হওয়ার চেষ্টা করি, তাই তিনি আমাকে দিতে পারতেন এটাই সেরা প্রশংসা।"


দয়ার রক্ষক


একটি প্রস্ফুটিত সম্পর্কের শুরুতে একটি সংক্ষিপ্ত আদান-প্রদান ছিল জিন অ্যানকে জানতে যে সে তার নিখুঁত মিলের সাথে দেখা করেছে। "আমরা ডেটিং শুরু করার কয়েক সপ্তাহ পরে আমার জন্মদিন ছিল," সে বলে। "আমার এখনকার বাগদত্তা আমাকে বলেছিল, 'আমি শুধু নিশ্চিত করতে চাই যে আপনার জন্মদিনটি আপনার সম্পর্কে, আমার সম্পর্কে নয়,' মানে সে চায়নি যে আমার বিশেষ দিনটি তার বন্ধুদের সাথে প্রথমবারের মতো দেখা হোক। আমি জানতাম সে শুরু থেকেই একজন রক্ষক।”


বাড়ির হৃদয়


সারাহ শ এবং তার স্বামী বিলি যখন বিয়ে করেন, তখন তারা একসাথে একটি সুন্দর জীবন গড়ে তুলতে শুরু করেন, তারা তাদের শপথ পাঠ করার কিছুক্ষণ পরেই মিশ্রণে একটি বাচ্চা ছেলেকে যুক্ত করেন। "বিলি একবার বলেছিলেন, 'আপনার সাথে থাকা আমাকে পরিবার বলতে কী বোঝায় তা শিখিয়েছে।' এটি আমার হৃদয়কে গলিয়ে দিয়েছে," সে বলে।


কঠিন সময়ে রোমান্স



কেলি গ্যালাঘার নিক ডিম্বাশয়ের ক্যান্সারের জন্য তার কেমোথেরাপির সময় একটি মুহূর্ত স্মরণ করেন যখন তার স্বামী এমন আকর্ষণীয় কিছু বলেছিলেন যে তিনি জানতেন যে তিনি চিরকাল তার সাথে থাকবেন। "তিনি আমার হাত ধরে বললেন, 'যখন আপনি এটির মধ্য দিয়ে যাবেন এবং আপনি এটির মধ্য দিয়ে যাবেন, যদি আপনি সিদ্ধান্ত নেন যে আপনি একটি সম্পূর্ণ ভিন্ন জীবন চান, এটি ঠিক আছে। তুমি আমার কাছে কিছুই পাওনা। আপনি ভাল এবং সুখী যে সব গুরুত্বপূর্ণ, '' তিনি ভাগ. "সেই মুহুর্তে আমি জানতাম যে আমি তাকে কখনই ছেড়ে যাব না (পছন্দের দ্বারা, যাইহোক)।" এরপরে, এই 1950 এর বিবাহের পরামর্শটি দেখুন যা আজও প্রযোজ্য।




Post a Comment

0 Comments