Johnny Depp inspirational quotes || জনি ডেপ- এর অনুপ্রেরণামূলক উক্তি || johnny depp quotes

Johnny Depp inspirational quotes || জনি ডেপ- এর অনুপ্রেরণামূলক উক্তি || johnny depp quotes

20টি অনুপ্রেরণামূলক জনি ডেপ জ্ঞানের উদ্ধৃতি


জনি ডেপ, কী একটি অবিশ্বাস্য অভিনেতা:


জনি ডেপ কেবল একজন অবিশ্বাস্য অভিনেতাই নন, সবচেয়ে কুখ্যাতভাবে 'পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান' ফিল্ম সিরিজের বৈশিষ্ট্যযুক্ত, তবে তার কথার মাধ্যমে আমরা প্রচুর জ্ঞান গ্রহণ করতে পারি।

আপনি ওয়েবে জনি ডেপের কিছু দুর্দান্ত ছবি উদ্ধৃতি দেখে থাকতে পারেন যা প্রেম সম্পর্কে কথা বলে, জীবনকে পূর্ণাঙ্গভাবে যাপন করা, আপনি কে তার জন্য আপনাকে গ্রহণ করা ইত্যাদি।

এটি সবচেয়ে অনুপ্রেরণামূলক কিছু জনি ডেপের উদ্ধৃতিগুলির একটি তালিকা যা থেকে আমরা সবাই দুর্দান্ত জ্ঞান অর্জন করতে পারি এবং আমি আপনাকে এইগুলি পরীক্ষা করার জন্য উত্সাহিত করি এবং তারপরে আপনার চিন্তাভাবনাগুলির জন্য নীচে একটি মন্তব্য করুন৷


20টি অনুপ্রেরণামূলক জেনি ডেপের উদ্ধৃতি


1"লোকেরা বলে আমি অদ্ভুত পছন্দ করি, কিন্তু সেগুলি আমার জন্য অদ্ভুত নয়। আমার অসুস্থতা হল আমি মানুষের আচরণে, ভূপৃষ্ঠের নীচে যা আছে, মানুষের ভিতরের জগতের দ্বারা মুগ্ধ।" - জনি ডেপ


2. "আমি মনে করি আপনি এটিতে থাকাকালীন রাইড উপভোগ করতে হবে।" - জনি ডেপ


3. “একটি কিশোর হিসাবে আমি খুব নিরাপত্তাহীন ছিলাম। আমি এমন একজন লোক ছিলাম যা কখনই উপযুক্ত ছিল না কারণ সে কখনই বেছে নেওয়ার সাহস করেনি। আমি নিশ্চিত ছিলাম যে আমার কোন প্রতিভা ছিল না। কিছু না. এবং সেই চিন্তাই আমার সমস্ত উচ্চাকাঙ্ক্ষা কেড়ে নিয়েছে।" - জনি ডেপ


4. "আমি বিভিন্ন জিনিস চেষ্টা করার চ্যালেঞ্জ পছন্দ করি এবং ভাবছি এটি কাজ করছে কিনা বা আমি আমার মুখের উপর ফ্ল্যাট পড়ব কিনা।" - জনি ডেপ


5. “যদি আমার কাজের কোনো বার্তা থাকে, তবে শেষ পর্যন্ত এটি ভিন্ন হওয়া ঠিক আছে, ভিন্ন হওয়া ভালো, যে অন্যরকম দেখায়, ভিন্ন আচরণ করে, ভিন্ন কথা বলে, সে সম্পর্কে বিচার করার আগে আমাদের নিজেদেরকে প্রশ্ন করা উচিত। একটি ভিন্ন রঙ।" - জনি ডেপ


জনি ডেপের উদ্ধৃতিগুলির ২০ এর মধ্যে 6 তম


6. “আপনি যদি একই সময়ে দুইজনকে ভালোবাসেন, তাহলে দ্বিতীয়টি বেছে নিন। কারণ আপনি যদি প্রথমটিকে সত্যিই ভালোবাসতেন তবে আপনি দ্বিতীয়টির জন্য পড়ে যেতেন না।" - জনি ডেপ



7. "শুধু সামনের দিকে এগিয়ে যান, এবং কেউ কি ভাবছে তা নিয়ে বিন্দুমাত্র বিন্দুমাত্র ভ্রুক্ষেপ করবেন না। তোমার জন্য যা করতে হবে তাই করো।" - জনি ডেপ


8. "আপনি যে জিনিসগুলি দেখতে চান না তার জন্য আপনি আপনার চোখ বন্ধ করতে পারেন, কিন্তু আপনি যা অনুভব করতে চান না তার জন্য আপনি আপনার হৃদয় বন্ধ করতে পারবেন না।" - জনি ডেপ


9. “জীবনে মূল্যবোধের চারটি প্রশ্ন আছে… পবিত্র কি? আত্মা কি তৈরি হয়? কিসের জন্য বেঁচে থাকা মূল্যবান, আর কিসের জন্য মরার মূল্য? প্রতিটি উত্তর একই। শুধু ভালবাসা." - জনি ডেপ


10. "মানুষ কাঁদে না কারণ তারা দুর্বল, কারণ তারা দীর্ঘকাল ধরে শক্তিশালী ছিল।" - জনি ডেপ




11. "যতদিন আপনি শ্বাস নেন ততই হাসুন এবং যতদিন বেঁচে থাকুন ততদিন ভালোবাসুন।" - জনি ডেপ


12. “প্রেম অন্ধ নয়। এটি কেবল একজনকে এমন জিনিসগুলি দেখতে সক্ষম করে যা অন্যরা দেখতে ব্যর্থ হয়।" - জনি ডেপ


13. “আমি এমন কিছু করছি যা আমার কাছে সত্য। একমাত্র যে জিনিসটিতে আমার সমস্যা আছে তা হল লেবেল করা হচ্ছে।" - জনি ডেপ


14. "আপনি কিছুটা ক্ষতিগ্রস্ত বা ভাঙা হয়ে বড় হন তারপরে আপনি কিছু সাফল্য পান কিন্তু আপনি যে কাজটি করছেন বা আপনি যে জীবন পরিচালনা করছেন সে সম্পর্কে কীভাবে ভাল অনুভব করবেন তা আপনি জানেন না।" - জনি ডেপ


15. “আমি কখনই বিশেষভাবে উচ্চাভিলাষী বা চালিত অনুভব করিনি, এটা নিশ্চিত, যদিও আমি জিনিস তৈরি করতে পছন্দ করি, তা সে একটু ডুডল, একটি অঙ্কন, একটি ছোট পেইন্টিং বা একটি চলচ্চিত্র বা সঙ্গীতের একটি অংশ হোক, তাই আমি মনে করি আমি আমি যে দ্বারা চালিত. আমি যা করেছি তা খুব স্বাভাবিক মনে হয়েছে, এবং এটি ঘটেছে কারণ এটি ঘটেছে।" - জনি ডেপ


জনি ডেপের উদ্ধৃতিগুলির 20 এর ১৬ তম


16. "আগামীকাল সব শেষ হয়ে যাবে, তারপর আমাকে আবার কলম বিক্রিতে ফিরে যেতে হবে।" - জনি ডেপ



17. “আমি আমার নিজের পরিবার শুরু করা এবং আমার প্রথম সন্তানের জন্ম না হওয়া পর্যন্ত আমি রাগান্বিত এবং হতাশ ছিলাম। ততক্ষণ পর্যন্ত আমি জীবনকে যেভাবে উপলব্ধি করতে পারিনি, কিন্তু সৌভাগ্যবশত আমি জেগে উঠেছিলাম।" - জনি ডেপ


18. “আমি আমার নিজের পরিবার শুরু করা এবং আমার প্রথম সন্তানের জন্ম না হওয়া পর্যন্ত আমি রাগান্বিত এবং হতাশ ছিলাম। ততক্ষণ পর্যন্ত আমি জীবনকে যেভাবে উপলব্ধি করতে পারিনি, কিন্তু ভাগ্যক্রমে আমি জেগে উঠেছিলাম। - জনি ডেপ


19. "পৃথিবীতে এমন কিছু নেই যা আমাকে আমার জীবনের নির্দিষ্ট বছরগুলিকে পুনরুজ্জীবিত করতে চাইবে যখন আমি ছোট ছিলাম।" - জনি ডেপ


20.“আমি মনে করি না যে এটি এমন কিছু যা আপনি কখনও অভ্যস্ত করেছেন… বহু বছর ধরে, আমি কখনই আমার নামটি 'বিখ্যাত' শব্দের মতো একই ধরণের বিভাগে রাখতে পারিনি বা এর মতো কিছু। এবং আমি এটিকে খুব অস্বস্তিকর বলে মনে করেছি… আপনি যদি এটিতে অভ্যস্ত হয়ে থাকেন তবে অবশ্যই কিছু ভুল হবে।” - জনি ডেপ


Post a Comment

0 Comments